নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে প্রখ্যাত শিল্পী’র সঙ্গীত সন্ধ্যা

নারায়ণগঞ্জ-সদর বিনোদন

আলোকিত শীতলক্ষ্যা ডটকম : নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে প্রখ্যাত সঙ্গীত শিল্পী ওস্তাদ কামাল আহমেদের সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠান আয়োজন করেছেন এক ঝাঁক বিশিষ্ট সঙ্গীত গুনিজনদের নিয়ে। শুক্রবার সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে প্রখ্যাত সঙ্গীত শিল্পী কামাল আহমেদের বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ক্লাসিক্যাল সঙ্গীত গুরুর আয়োজনে।

 

তার গুনের মেধা বিকশীত সঙ্গীত একাডেমীর মেধাবী শিক্ষার্থীদের নিয়ে বিশাল এক অনুষ্ঠানের ভাব মূর্তী ফুটিয়ে তুলেছেন। তার মধুর কন্ঠের দেশের গান, নজরুল সঙ্গীত, উচ্চাঙ্গ সঙ্গীত ও হিন্দি তামিলসহ বিভিন্ন প্রকার গানের সূর সঙ্গীতায়জনে মুগ্ধ করে তুলেছেন হাজার মঞ্চে শ্রতাদের।

 

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের সঙ্গীত প্রেমী ও সর্ব সময়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে ছুটে থাকা আত্মমনন্শীল ব্যক্তি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দনশীলসহ নারায়ণগঞ্জ আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

উক্ত সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠানের মিউজিক সহযোগীতায় ছিলেন, রেজাউল রাসেল স্পানিস গিটার, তবলায় মোহাম্মদ বাদন, হাওয়াএন গিটার অধ্যক্ষ ফরহাদ আজিজ, কিবোর্ডে প্রিন্স, আব্দুর রউফ ও শরিফুর রহমান জুয়েল প্রমূখ।

 

Leave a Reply