সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এ বাক্য

বিনোদন

আলোকিত শীতলক্ষ্যা ডটকম : কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি বাক্য। এই লেখাটি দিয়ে তৈরি করা হয়েছে প্ল্যাকার্ড। মিডিয়ার মানুষরা এই কার্ড হাতে ছবি তুলে পোস্ট করছেন ফেসবুকে। ছোট পর্দার কলাকুশলীদেরই দেখা যাচ্ছে এই প্রচারণায়। “জুনিয়র আর্টিস্টকে প্রাপ্য সম্মান দিন”

 

এরই মধ্যে ছোট পর্দায় জনপ্রিয় তারকা মোনলিসা, আফরান নিশো, মৌসুমী হামিদসহ আরও অনেকেই দেখা গেছে এই কার্ড হাতে ছবি পোস্ট দিতে। আরও একটি প্ল্যাকার্ড দেখা যাচ্ছে যেখানে লেখা ‘লতিফ একজন জুনিয়র আর্টিস্ট’। এই কার্ডের রহস্য কী?

 

খোঁজ নিয়ে জানা গেল, সবাইকে সচেতন করে তোলার লক্ষেই এমন আয়োজন। তবে এটা শুধু কোনো আন্দোলনের চিত্র নয়, এই ভাবনা নিয়ে নির্মাণ হচ্ছে একটি টেলিছবি। সেটি পরিচালনা করবেন সুমন আনোয়ার। জুনিয়র আর্টিস্টদের জীবনকে উপজীব্য করে নির্মিত হবে টেলিছবিটি। আর সেখানে ‘লতিফ’ নামের একজন জুনিয়র আর্টিস্টের ভূমিকায় অভিনয় করবেন আফরান নিশো।

 

অভিনেতা আফরান নিশো বলেন, ‘জুনিয়র শিল্পীর জীবনযাপন নিয়ে এই টেলিছবি। সবার মধ্যে বোধ তৈরি করতে পারি কি না, সেটাই আমাদের চেষ্টা। আমরা তো সব সময় প্রেম, ভালোবাসা নিয়ে নাটক করি, কিন্তু নাটকপাড়ার ক্রাইসিস নিয়ে খুব একটা নাটক হয় না।’

 

আগামী ২০ জুলাই থেকে এই টেলিছবির শুটিং শুরু হবে। এতে আফরান নিশো ছাড়াও একজন সিনেমার নায়ক এবং নায়িকার অভিনয় করার সম্ভাবনা রয়েছে। মূলত জুনিয়র শিল্পীরা কাজ করতে গেলে নানা রকম সমস্যার মুখোমুখি হন। তাদের সেই সমস্যা আর ব্যক্তিজীবনের গল্পই উঠে আসবে টেলিছবিটিতে।

 

 

Leave a Reply