নারায়ণগঞ্জে সন্তান ডা.শিমুল নিজ জেলার মানুষকে স্বল্ব খরচে চিকিৎসা দিতে

বন্দর স্বাস্থ্য

 

আলোকিত শীতলক্ষ্যা ডটকম : নারায়ণগঞ্জের সন্তান ডাঃ মো. হায়দার আলী শিমুল একজন হাড়ভাঙ্গা, বাত, ব্যাথা, মেরুদন্ড, হাঁটু ও ভাঙ্গা রোগের বিশেষজ্ঞ। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পি.জি হাসপাতাল) কর্মরত রয়েছেন।

 

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ছনখোলা বড়বাড়ী এলাকার পিতা মো. শোয়েব আলী ও মাতা হাবিবা খাতুনের ঘরে জন্ম ডা. হায়দার আলী শিমুলের। তিনি ১৯৯৯ সালে এসএসসি এবং ২০০১ সালে এইচএসসি পাশ করে ২০০৮ সালে এসইউএসটি থেকে এমবিবিএস এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে অর্থোপেডিক্স এন্ড সার্জারীর উপর এম.এস ডিগ্রি অর্জন করেন।

 

নিজ জেলার মানুষকে সেবার আগ্রহ থেকেই ডাঃ মো. হায়দার আলী শিমুল নারায়ণগঞ্জের শহর ও গ্রামের মানুষকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। শহরের বঙ্গবন্ধুর সড়কের পাশে অবস্থিত পপুলার ডায়াগনষ্টিক সেন্টারের নবম তলায় ৯১১নং কক্ষে প্রতি শুক্রবার বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখছেন।

 

এছাড়া নিজ গ্রামের মানুষকে সেবা দিতে বন্দর বাজারের সিদ্দিক ম্যানশনের দ্বিতীয় তলায় আরেকটি চেম্বারে (বন্দর শহীদ মিনারের উল্টোদিকে প্রতি শুক্রবার ও মঙ্গলবার বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখছেন।

 

নিজ জেলায় চিকিৎসা সেবা দেয়া প্রসঙ্গে ডাঃ মো. হায়দার আলী শিমুল বলেন, আমি আমার এলাকার মানুষকে সেবা করতে চাই। সর্বোচ্চ কম খরচে মানুষকে তার সেবাটি দেয়ার নিমিত্তেই আসলে আমি জেলায় রোগী দেখছি।

 

নিজের জেলার মানুষকে সেবা দিতে পেরে আমি আনন্দিত। স্বল্প খরচে মানুষের সর্বোচ্চ সেবা নিশ্চিত করাই মূলত আমার লক্ষ্য। আমি আপনাদের সকলের কাছে দোয়া চাই। যাতে আমৃত্যু মানুষকে সেবা করে যেতে পারি।

 

Leave a Reply