সন্তানদের কাধে ভর করে শকুনের দল দেশ ধ্বংসের পায়তারা করছে- শামীম ওসমান

রাজনীতি সিদ্ধিরগঞ্জ

 

আলোকিত শীতলক্ষ্যা ডটকম : সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে সারা দেশে শিক্ষার্থীরা আন্দোলনের মাধ্যমে যে দাবি জানিয়েছে তা ইতোমধ্যে পূরণ করেছে সরকার। তারপরও শিক্ষার্থীরা কেনো এই আন্দোলন করছে? প্রকৃত শিক্ষার্থীদের এই আন্দোলনের সাথে এখন স্কুলের পোশাক পড়ে ঢুকে পড়ছে ষড়যন্ত্রকারীরা। তারা মরণ কামর দিতে চায়। নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

 

 

সিদ্ধিরগঞ্জ নাসিক ১নং ওয়ার্ড মিজমিজি বাতেন পাড়া ফাজিল মাদ্রাসায় (শনিবার ৪ই আগষ্ট) বিকেল আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভায় শামীম ওসমান বলেন, আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসতে পারবেনা। বিএনপিকে এটা আমার চ্যালেঞ্জ। আমাদের এই উন্নয়নশীল দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার জন্য একটি অপশক্তি কাজ করছে। আমি আশা করি তারা সফল হবে না।

 

 

নাসিক ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: আব্দুল হাকীমের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারন সম্পাদক হাজী মো: ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: আবু বক্কর সিদ্দিক, সাবেক সিদ্ধিরগঞ্জের পৌরপ্রশাসক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি, নাসিক প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান (মতি), সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক, সংরক্ষিত ১,২,৩নং ওয়ার্ড নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, সংরক্ষিত ৪,৫,৬নং ওয়ার্ড নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, মহানগর সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মো: শিব্বির আহমেদ, সাবেক সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগ সহ-সভাপতি নাজমুল হক খোকা, আওয়ামীলীগ নেতা আনোয়ার ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা সানাউল্লা সানি, মাসুদ রানা, ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ, ১নং ওয়ার্ড যুবলীগ নেতা মুন্না খান, ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: শরিফ হোসেন ইরান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের জনগন অংশগ্রহন করেন ।

 

 

এমপি শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, আপনাদের সন্তানদের খবর নেন। তারা আন্দোলন যা করার করেছে। আমি গর্বিত তাদের এই আন্দোলনের জন্য। কিন্তু এখন এই আন্দোলনকে অন্য দিকে প্রভাবিত করতে চাইছে। আপনাদের সন্তানদের কাধে ভর করে শকুনের দল দেশ ধ্বংসের পায়তারা করছে।

 

 

শামীম ওসমান আরো বলেন, দেশটাকে ধ্বংস করতে পায়তারা করছে তারা। তারা কারা? তাদেরকে চিহ্নিত করে খুজে বের করতে হবে এই অপশক্তিকে রুখে দাড়াতে হবে। অন্যথায় এই দেশ ধ্বংসের মুখে পতিত হবে।আর এই দেশকে বাচাতে হলে শেখ হাসিনার বেঁচে থাকতে হবে। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন যেনো উনি অনেক দিন বেচে থাকে।

 

Leave a Reply